শনিবার, ১৮ মে ২০২৪, ০২:০৫ অপরাহ্ন

রাষ্ট্রপতির সাজেক সফর স্থগিত

রাষ্ট্রপতির সাজেক সফর স্থগিত

স্বদেশ ডেস্ক:

ঘূর্ণিঝড় ‌‌‌‌‌অশনির কারণে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের পূর্বনির্ধারিত সাজেক সফর স্থগিত করা হয়েছে। গতকাল মঙ্গলবার রাষ্ট্রপতির কার্যালয়ের প্রটোকল অফিসার মো. নবীরুল ইসলাম স্বাক্ষরিত এক আদেশে এ তথ্য জানানো হয়েছে। আগামী ১২ থেকে ১৪ মে রাঙ্গামাটির সাজেকে থাকার কথা ছিল রাষ্ট্রপতির।

আদেশে বলা হয়েছে, রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের সাজেক সফরটি ঘূর্ণিঝড় ‘অশনি’র কারণে স্থগিত করা হয়েছে। এই বিষয়ে প্রয়োজনীয় নির্দেশনা পরবর্তীকালে প্রেরণ করা হবে।

এদিকে, রাষ্ট্রপতির আগমনকে কেন্দ্র করে সাজেক পর্যটন এলাকাকে নবরূপে সাজিয়ে তোলা হয়েছিল। তার নিরাপত্তায় যাবতীয় প্রস্তুতিও গ্রহণ করা হয়েছিল। আগাম বুকিং করা হয়েছিল বেশ কয়েকটি রিসোর্টের প্রায় ৩০০ রুম।

সফর স্থগিতের বিষয়ে বাঘাইছড়ি উপজেলা নির্বাহী অফিসার শরিফুল ইসলাম বলেন, ‌রাষ্ট্রপতির আগামী ১২ থেকে ১৪ মে এই তিনদিন সাজেকে অবকাশ যাপনের কথা ছিল। সেই অনুযায়ী আমাদের সব প্রস্তুতি সম্পন্ন হয়েছিল। তবে ঘূর্ণিঝড় অশনির আশঙ্কায় দুর্যোগপূর্ণ পরিস্থিতির কারণে সফর স্থগিত করা হয়েছে- এই মর্মে একটি আদেশ আমার হাতে পেয়েছি।

এ বিষয়ে রাঙামাটির জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান জানান, রাষ্ট্রপতির সাজেক আগমন উপলক্ষে সকল প্রস্তুতি শেষ হয়েছিল। আমার ওনাকে বরণের অপেক্ষায় ছিলাম। ঘূর্ণিঝড় (অশনির) কারণে মহামান্য রাষ্ট্রপতির এই সফর স্থগিত করেছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877